Saturday , October 23 2021

৩০ পয়সা প্রতি মিনিটে কথা বলুন যেকোন মোবাইল ও টেলিফোন নাম্বারে ২৪ ঘন্টা

৩০ পয়সা প্রতি মিনিটে কথা বলুন যেকোন মোবাইল ও টেলিফোন নাম্বারে ২৪ ঘন্টা

বর্তমানে মোবাইল ফোন এ কথা বলার চার্জ দিন দিন বেড়েই চলছে যা সবার জন্য অনেক সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে। তাহলে কি কথা বলা বন্ধ করে দিবেন !
একদমি না এখন থেকে ৩০ পয়সা প্রতি মিনিটে  কথা বলুন যেকোন মোবাইল ও টেলিফোন নাম্বারে। কি বিশ্বাস হচ্ছে না তাই তো। চলুন তাহলে দেখে নেই কিভাবে ৩০ পয়সা প্রতি মিনিটে  কথা বলা যায়  যেকোন মোবাইল ও টেলিফোন নাম্বারে।
 বি: দ্রঃ সম্পূর্ণ লেখাটি আগে পরে নিয়ে  তার পর একাউন্ট খোলার জন্যে তৈরী হবেন।
প্রথমে আপনাকে যেতে হবে গুগল প্লে স্টোরে। সেখানে গিয়ে AmberIt IP Phone App  লিখে সার্চ দিতে হবে। সার্চ দিলে যে App টি আসবে তা ডাউনলোড  হবে। অথবা ডাউনলোড করতে লিংকটিতে ক্লিক করুন
ধাপ-১:এপ্লিকেশন টি  ডাউনলোড করার পর ওপেন করলে আপনার সামনে নিচের ছবির মতো একটি উইন্ডো ওপেন হবে এবং  Next বাটন এ ক্লিক করে পরবর্তী ধাপে অগ্রসর হোন।
 ধাপ-২:এখন আপনি আপনার একটি ভ্যালিড ফোন নম্বর দিয়ে Next বাটন এ ক্লিক করুন।

ধাপ-৩:তারপর একটি ইমেইল একাউন্ট  দেওয়ার অপশন আসবে সেখানে আপনার ভ্যালিড ইমেইল একাউন্ট টি দিলে পরবর্তী ধাপে চলে যাবে।

ধাপ-৪: এখন আপনি আপনার NID Card অনুযায়ী আপনার নাম এবং NID Number দিন। প্রোফাইল এ আপনার ছবি দিন। আপনার NID Card এর  সামন এবং পিছনের ছবি দিন। সব ছবি অবশ্যই এপে যে  Camera আছে তা দিয়ে তুলে  Upload দিতে  হবে। আগের  ছবি  Upload দেয়া যাবে না।  সব ঠিক থাকলে Submit এ ক্লিক করুন।
ধাপ-৫:এ পর্যায়ে আপনার একাউন্ট খোলার   কাজ শেষ এখন আপনাকে আপনার একাউন্ট ভেরিফিকেশন এর জন্য ৭২ ঘন্টা পর্যন্ত অপেক্ষা করতে  পারে। আপনার একাউন্ট ভেরিফাই হয়ে গেলে আপনার একাউন্ট এ ১০ টাকা বোনাস আসবে এবং আপনার একাউন্ট এ সবুজ কালার দেখাবে। একাউন্ট ভেরিফাই না হলে সবুজ কালার স্পষ্ট দেখাবে না ঘোলাটে দেখাবে।
দ্রুত ভেরিফিকেশন করতে চাইলে AmberIT Helpdesk   এপ্লিকেশন টি প্লে স্টোর হতে ডাউনলোড করে তাতে ইনফরমেশন গুলো দিয়ে সাবমিট করলে ২৪ ঘন্টার মধ্যে একাউন্ট ভেরিফিকেশন হয়ে যাবে।ইনফরমেশন গুলো অবশ্যই একাউন্ট খোলার সময় যা দিয়েছি তাই দিতে হবে। Customar Id তে NID Number দিতে হবে।
কিছু কথা যা জানা প্রয়োজন…………..
১. আপনার ফোনে   অবশ্যই ডাটা কানেকশন থাকতে হবে কিন্তু যাকে ফোন দিবেন তার কোন ডাটা কানেকশন লাগবে না। এ ক্ষেত্রে প্রতি মিনিটে ৩০ পয়সা করে চার্জ করা হবে।
২.এই এপ্লিকেশন এ যাদের একাউন্ট আছে তাদের ফোন দিলে কোনো টাকা লাগবে না তবে নেট কানেক্শন থাকতে হবে।
৩.একটি NID দিয়ে একটি মাত্র একাউন্ট খোলা যাবে।
৪.একাউন্ট খুললে আপনাকে একটি উনিক নম্বর দেয়া হবে যা দ্বারা আপনার একাউন্ট চলবে।